1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশোরগঞ্জে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে স্কুলে স্কুলে যাচ্ছে পুলিশ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় শিক্ত হলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ, সাংবাদিক নেতা খন্দকার আলমগীর হোসেন যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে আজ শুক্রবার দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান চট্টগ্রাম স্টুডেন্টস এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত চৌদ্দগ্রামে গণঅধিকার পরিষদের কার্যালয় উদ্বোধন ও আনন্দ র‌্যালী খুটাখালীতে যুবদলের কর্মী সভায় বক্তারা- ১৭ বছর ধরে দেশের মানুষ কথা বলতে পারেনি ইয়াং জেনারেশন কারাতে দো’র বেল্ট প্রমোশন পরিক্ষা অনুষ্ঠিত খুটাখালীতে যুবদলের কর্মী সভায় বক্তারা- ১৭ বছর ধরে দেশের মানুষ কথা বলতে পারেনি গাজিপুরে ট্রাফিক পুলিশের উদ্যোগে ট্রাফিক সপ্তাহ পালিত সাবেক মন্ত্রী এম কে আনোয়ারের ৭তম মৃত্যুবার্ষিকী পালিত

কিশোরগঞ্জে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে স্কুলে স্কুলে যাচ্ছে পুলিশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ১৬৭ বার

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ প্রতিনিধি :
করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতামূলক সভার পাশাপাশি শিক্ষার্থীদের মাঝে কিশোরগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হচ্ছে। করোনা ভাইরাস সম্পর্কে পুলিশের এই গণসচেতনতামূলক কর্মসূচি শিক্ষক-শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষের প্রশংসা কুড়িয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হোসেনপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে করোনা ভাইরাস বিষয়ে সচেতনমূলক সভা ও লিফলেট বিতরণ করা হয়েছে।

৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর শিক্ষার্থীদের অংশ গ্রহণে এই সচেতনমূলক সভায় করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য খাবারের আগে ও পরে সাবান দিয়ে হাত-মুখ ধোয়া ও পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার জন্য ছাত্র-ছাত্রীদের আহ্বান জানানো হয়।

এছাড়া পরিবার ও এলাকাবাসীর মাঝে এ সংক্রান্ত সচেতনতা সৃষ্টিতে শিক্ষার্থীদের ভূমিকা রাখারও আহ্বান জানানো হয়।

এসময় শিক্ষার্থীদের মাঝে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরহাদ উদ্দিন, হোসেনপুর থানার এসআই রেজাউল করিম, আজহারুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম