1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রামের যেসব স্থানে শনি ও সোমবার বিদ্যুৎ থাকবে না - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় শিক্ত হলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ, সাংবাদিক নেতা খন্দকার আলমগীর হোসেন যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে আজ শুক্রবার দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান চট্টগ্রাম স্টুডেন্টস এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত চৌদ্দগ্রামে গণঅধিকার পরিষদের কার্যালয় উদ্বোধন ও আনন্দ র‌্যালী খুটাখালীতে যুবদলের কর্মী সভায় বক্তারা- ১৭ বছর ধরে দেশের মানুষ কথা বলতে পারেনি ইয়াং জেনারেশন কারাতে দো’র বেল্ট প্রমোশন পরিক্ষা অনুষ্ঠিত খুটাখালীতে যুবদলের কর্মী সভায় বক্তারা- ১৭ বছর ধরে দেশের মানুষ কথা বলতে পারেনি গাজিপুরে ট্রাফিক পুলিশের উদ্যোগে ট্রাফিক সপ্তাহ পালিত সাবেক মন্ত্রী এম কে আনোয়ারের ৭তম মৃত্যুবার্ষিকী পালিত

চট্টগ্রামের যেসব স্থানে শনি ও সোমবার বিদ্যুৎ থাকবে না

শেখ দিদারুল ইসলাম,চট্টগ্রাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ২১০ বার

শনি ও সোমবার ১৬ ও ১৮ এপ্রিল ২০২২ নিম্নলিখিত সময়ে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের ষোলশহর, আগ্রাবাদ, খুলশী ও বাড়বকুণ্ডের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:১৬ এপ্রিল ২০২২ (শনিবার)সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ ষোলশহর এর আওতাধীন মুরাদপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের মুরাদ-০৩ নং ফিডার এর আওতায় সামার হিল, খ্রিস্টান কবরস্থান, পিলখানা, ফরেস্ট গেট, ১ নং রেল গেট, মুরাদপুর, মোহাম্মদপুর, এশিয়ান হা/সো, নিউ চান্দগাঁও হা/সো, শুলকবহর, বহদ্দারহাট ও সংলগ্ন এলাকাসমূহ।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ আগ্রাবাদ এর আওতাধীন ১১ কেভি এইচ-০২ ও ১৫(আংশিক) নং ফিডার এর আওতায় বারিক বিল্ডিং, বনানী কমপ্লেক্স, রেডিও অফিস, জনতা ব্যাংক, ডেবার পাড় ও আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ আগ্রাবাদ এর আওতাধীন ১১ কেভি এইচ-০৩(আংশিক) ফিডার এর আওতায় ফকির হাট হতে বারিক বিল্ডিং এর মোড় পর্যন্ত, বারিক মিয়া স্কুল গলি, বিনাগ লেন, উপহার সিনেমা হলি ও আশপাশ এলাকা।

সকাল ৬টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ খুলশী এর আওতাধীন মুরাদপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি মুরাদপুর-০৯ এর আওতায় মুরাদপুর, শ্যামলী আইডিয়াল, পলিটেকনিক ইনস্টিটিউট, মুরাদপুর সিডিএ এভিনিউ রোড, ডেকোরেশান গলি, মির্জা পুল, ইক্যুইটি ভিলেজ, সুগন্ধা আ/এ, নাসিরাবাদ হা/সো ১নং রোড, পুলিশ কমিশনার এর বাসভবন এবং তৎসংলগ্ন এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
১৮ এপ্রিল ২০২২ (সোমবার) সকাল ৮টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ বাড়বকুণ্ড এর আওতাধীন ৩৩ কেভি ফিডারের আওতায় বার আউলিয়া-বাড়বকুণ্ড এর আউলিয়া-বাড়বকুণ্ড ৩৩ কেভি সার্কিট-০২।[বি.দ্র: বাড়বকুণ্ড উপকেন্দ্রের সকল গ্রাহকের বিদ্যুৎ সরবরাহ ৩৩ কেভি সার্কিট-০১ এর মাধ্যমে চালু থাকবে।]

সকাল ৮টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ বাড়বকুণ্ড এর আওতাধীন ৩৩ কেভি ফিডারের আওতায় কেমিক্যাল ৩৩ কেভি ফিডার। [বি.দ্র: পি.এইচ.পি স্টিল কমপ্লেক্স ও রয়েল সিমেন্ট লিঃ এ বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম