1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে হামলা, ৪ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় শিক্ত হলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ, সাংবাদিক নেতা খন্দকার আলমগীর হোসেন যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে আজ শুক্রবার দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান চট্টগ্রাম স্টুডেন্টস এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত চৌদ্দগ্রামে গণঅধিকার পরিষদের কার্যালয় উদ্বোধন ও আনন্দ র‌্যালী খুটাখালীতে যুবদলের কর্মী সভায় বক্তারা- ১৭ বছর ধরে দেশের মানুষ কথা বলতে পারেনি ইয়াং জেনারেশন কারাতে দো’র বেল্ট প্রমোশন পরিক্ষা অনুষ্ঠিত খুটাখালীতে যুবদলের কর্মী সভায় বক্তারা- ১৭ বছর ধরে দেশের মানুষ কথা বলতে পারেনি গাজিপুরে ট্রাফিক পুলিশের উদ্যোগে ট্রাফিক সপ্তাহ পালিত সাবেক মন্ত্রী এম কে আনোয়ারের ৭তম মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে হামলা, ৪ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব-৪

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১৭২ বার

আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিদেশি পিস্তল-গুলিসহ ৪ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪ এর একটি দল।

শনিবার (১৬এপ্রিল) রাতে গ্রেপ্তারকৃতদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়। এর আগে সকালে র‍্যাব-৪ (সিপিসি-২) এর সহকারী পুলিশ সুপার মাজহারুল ইসলামের নেতৃত্বে র‍্যাব-৪ এর একটি দল আশুলিয়ার বিভিন্ন যায়গা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, আশুলিয়ার কান্দাইল এলাকার সালাম মৃধার ছেলে বাহাদুর মৃধা (২৭), জামগড়া এলাকার বকুল ভূঁইয়ার ছেলে রনি ভূঁইয়া (২৪), টঙ্গাবাড়ী এলাকার মৃত তালুকদার তোফায়েল হোসেন বাবুর ছেলে তালুকদার মাহমুদুল হাসান অনিক (৩২), এবং আশুলিয়ার মৃত তালুকদার শফিকুল ইসলামের ছেলে তালুকদার ওয়ালিউল ইসলাম শুভ (২২)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামিরা গত ২ এপ্রিল আশুলিয়ার পূর্ব নরসিংহপুরে আবু সামা মৃধার অফিসে অবৈধ অস্ত্র এবং দেশি অস্ত্রসহ সন্ত্রাসী বাহিনী নিয়ে ভাঙচুর, মারপিট ও লুটপাট করে। এ ঘটনায় পর দিন ৩ এপ্রিল ভুক্তভোগীর পরিবার আসামিদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাদেরকে আশুলিয়া থানা পুলিশ গ্রেপ্তার না করায় র‍্যাব-৪ এ অভিযোগ করার পরে আশুলিয়া থানা আওয়ামী লীগের উদ্যোগে স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ঘোড়া পীর মাজারে ইফতার মাহফিল থেকে সিভিল পোশাকে ৩জনকে আটক করে নিয়ে যায়।

এ ঘটনায় র‍্যাব-৪ মামলাটির ছায়াতদন্ত শুরু করে। আটককৃতদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। এই মামলায় অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম