1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কাল থেকে নারায়ণগঞ্জ দু’টি স্থানে করোনা নমুনা সংগ্রহ বুথ স্থাপন করা হচ্ছে - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ এর উদ্যোগে বন্যার্ত দেড় শতাধিক মানুষের মাঝে  আর্থিক সহযোগীতা প্রদান বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী দেশের প্রথম ‘ইনোভেটিভ গণিত ল্যাব’ স্থাপিত হলো নাপোড়া স্কুলে মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  নবীনগরে বিদ্যুৎ গ্রাহকসেবা সম্পর্কিত অবহিতকরণ সভা চট্টগ্রাম মা শিশু হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে বিক্রি খোলা খাবার,বাড়ছে স্বাস্থ্যঝুঁকি, সচেতনতা বৃদ্ধির পরামর্শ ! শ্রীপুর তুলা উন্নয়ন গবেষণা ও বীজ বর্ধন খামারে প্রকল্পের ১৪ জন কর্মচারীর ভবিষ্যৎ অন্চিত!মানা হয়নি সর্বোচ্চ আদালতের রায়কে ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ভূমি অফিসের সহকারীর দুর্নীতির ঘটনায় তদন্তকারী কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

কাল থেকে নারায়ণগঞ্জ দু’টি স্থানে করোনা নমুনা সংগ্রহ বুথ স্থাপন করা হচ্ছে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ১৬২ বার

মাহমুদুল হাসান হৃদয়, নারায়ণগঞ্জ : রোববার (১২ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন জেলা করোনা ফোকাল পারসন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম।

জোরালো দাবি থাকলেও এখনই করোনার নমুনা পরীক্ষাগার স্থাপন হচ্ছে না বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। তবে দু’টি স্থানে করোনা নমুনা সংগ্রহ বুথ স্থাপন করা হচ্ছে বলে জানা গেছে। বুথ স্থাপনের জন্য শহরের নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ ও সিদ্ধিরগঞ্জের এম ডব্লিউ স্কুল এন্ড কলেজ নির্ধারন করা হয়েছে।

কাল থেকে দুটি স্থানে করোনা রুগি শনাক্ত করন পরীক্ষা করা হবে।স্থান নারায়ণগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজ ও সিদ্ধিরগঞ্জ এম ডাব্লিউ স্কুল এন্ড কলেজ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম