1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢাকা জেলা স্বেচ্ছাসেবকদলের অর্থ সম্পাদক সোহাগের মৃত্যুতে ডাঃ দেওয়ান সালাউদ্দিন বাবুর শোক - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ এর উদ্যোগে বন্যার্ত দেড় শতাধিক মানুষের মাঝে  আর্থিক সহযোগীতা প্রদান বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী দেশের প্রথম ‘ইনোভেটিভ গণিত ল্যাব’ স্থাপিত হলো নাপোড়া স্কুলে মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  নবীনগরে বিদ্যুৎ গ্রাহকসেবা সম্পর্কিত অবহিতকরণ সভা চট্টগ্রাম মা শিশু হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে বিক্রি খোলা খাবার,বাড়ছে স্বাস্থ্যঝুঁকি, সচেতনতা বৃদ্ধির পরামর্শ ! শ্রীপুর তুলা উন্নয়ন গবেষণা ও বীজ বর্ধন খামারে প্রকল্পের ১৪ জন কর্মচারীর ভবিষ্যৎ অন্চিত!মানা হয়নি সর্বোচ্চ আদালতের রায়কে ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ভূমি অফিসের সহকারীর দুর্নীতির ঘটনায় তদন্তকারী কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

ঢাকা জেলা স্বেচ্ছাসেবকদলের অর্থ সম্পাদক সোহাগের মৃত্যুতে ডাঃ দেওয়ান সালাউদ্দিন বাবুর শোক

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪০ বার

ঢাকা জেলা স্বেচ্ছাসেবকদলের অর্থ বিষয়ক সম্পাদক আরিফুজ্জামান সোহাগের মৃত্যুতে সাবেক ঢাকা ২০ আসনের সাংসদসহ বিএনপির সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ঢাকা জেলা সাভারের আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের (ডেন্ডাবর কবরস্থান) বাসিন্দা মোঃ আরিফুজ্জামান সোহাগ।
গত ০৩ সেপ্টেম্বর ২০২২,শনিবার রাতে সাভার এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৩৫ বছর।

তার অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে ঢাকা জেলা বিএনপির সভাপতি ও ঢাকা ২০ আসনের এমপি ডা. দেওয়ান সালাউদ্দিন বাবু, মরহুমের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করে জান্নাতের সুউচ্চ মাকাম আসীনের কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম