1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

গুইমারা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

আবদুল আলী।
  • আপডেট টাইম : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ১৬০ বার

দেশব্যাপী বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি, সরকার উৎখাতের ষড়যন্ত্র,ও ঢাকায় পুলিশের উপর হামলার প্রতিবাদে গুইমারা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১০ ডিসেম্বর শনিবার গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেমং মারমার নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় অফিসে সামনে সমাবেশে করে।
উপজেরা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম মীরের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন গুইমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ সোম,যুবলীগের সভাপতি বিপ্লব কুমার শীল, আওয়ামী লীগের যু্গ্ন সাধারণ সম্পাদক সুইমং মারমা প্রমূখ।

বক্তাগন বিএনপি জামাতেকে হুশিয়ার করে তাদের দেশ বিরোধী ষড়যন্ত্র বন্ধের আহবান জানান অন্যথায় তাদেররকে প্রতিহত করার ঘোষণা দেন।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সমীরণ পাল, আওয়ামী লীগ নেতা কংজরী মারমা, শেখ হাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান কংজরী মারমাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম